মেয়েদের বোকা বানানোর উপায় ও পচানো সেরা এসএমএস - Only4SMS.Com

মেয়েদের বোকা বানানোর উপায় ও পচানো সেরা এসএমএস

হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছো? আজকে তোমাদের মাঝে নিয়ে আসলাম কিছু বাংলা মেয়েদের বোকা ও পচানো সেরা এসএমএস । মেয়েদের বোকা ও পচানো সেরা এসএমএস গুলু পড়ুন এবং শেয়ার করুন। ভালো থেকো বন্ধুরা।



মেয়েদের বোকা ও পচানো সেরা এসএমএস:

** তুমি বীর , তুমি দুর্জয়, তুমি বাঙ্গালি, তুমি সাহসী, তোমার বুকে অনেক জোর, তুমি আমাদের গ্রাম’ এর মুরগী চোর!

** আমি ইট, তুমি খোয়া; আমি খই, তুমি মোয়া। আমি ফুল, তুমি কাঁটা; আমি গম, তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো, তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল; আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি; আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গুল্ম, তুমি তরু; আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি; আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা, তুমি বালিশ আমি ব্যথা । তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও……..

** দাও কাছের পথ দুরের লাগে,, যদি সাথে কেউ না থাকে। দুরের পথ অনেক কাছের লাগে, যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে ।

** থাকব না আর বদ্ধ ঘরে,দেকমু এবার মাইয়া গোরে……..কেম্নে তারা মেক আপমাখে,উপ্রে-নিচে সমানকরে……………..!!দিন হোতে দিন দিনান্তরে,কেমন করে BF ধরে…..???কোন উপায়ে,কোন জাদুতেছেলেদের পকেটফাকা করে

** আমি চোর!আমার বাপ চোর!আমার দাদা চোর!আমার নানা চোর!আমার ১৪ গোষ্টি চোর!. …… …… ..”আরে বোকা আস্তে পড়ো।মানুষশুনলে তোমাকে পিটাবে !! !

** কেগো তুমি* নাম কি তোমার* থাক কোথায়*খাওকি তুমি, ভাত না মুড়ি* পর কি তুমি, শার্ট না প্যান্ট* হাতে কি তোমার,ঘড়ি না চুড়ি* মুখে কি তোমার, মেকাব না দাড়ি* তুমি কি জ্বীন না পরী*আমি কি জানতে পারি*

** মাছের রাজা ইলিশ_____ঘুষের রাজা পুলিশ____শান্তির রাজা বালিশ________বেদনার রাজা মালিশ_______তৈলের রাজা সরিশা _______মেঘের রাজা বর্ষা _______তরকারির রাজা শাক________রাস্তার রাজা ট্রাক____শরীরের রাজা মুখ________যোগাযোগের রাজা ফেসবুক___এখন বলেন______

** ও আমার ভাবি গো,তোমার হাতে চাবি গো।শুন মনের কথা গো,ছোট এক্কান দাবি গো।তোমার বইনরে ভালা ফাই,বউ কইরা আনতাম ছাই।মাইরে তুমি বুজাই কওবিয়ার মাত ফাটাই দেও।আদর কইরা রাখমু তাইরেআমার মনর ছোট্ট ঘরে।গয়না চুড়ি শাড়ি দিমু,পাঁচ কেয়ার জমি দিমু।আরো দিমু ভালবাসাকরমু পুরন হক্কল আশা।

** রান্না ঘরে রান্না করিচোখে লাগে ধোঁয়াএমন সময় বন্ধু এসেগালে দিল চুমা !!

** আমাদের ভালবাসায় হয়ে গেল ঘাস।খেয়া গেল গরু দিয়ে গেল বাশঁ।

** আমি বলতে চাই- বলতে পারেনাই, আমি জানাতে চাই- জানাতে পারেনাই। আমি বুঝাতে চাই- বুঝাতে পারেনাই। আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!

** অরে মন কথা শুন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? অরে বাচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এসএমএস পরতেছে।

** পনা একটা মাছ| পিপড়া একটা পশু| তেলাপোকা একটা পাখি| কচুপাতার পানি| তুমি একটা প্রাণী|

** তুমি আমার অচিন পাখি তোমার নাম টিয়া সুন্দর একটা বাদর পেলে তোমার দিতাম বিয়া

** চরম ছড়াঃ ছোট ছোট ছেলে- মেয়ে প্রেমে পড়েছে । পার্কে গিয়ে তারা আবার ধরা খেয়েছে । কে দেখেছে কে দেখেছে টিচার দেখেছে । এবার বলো টিচার কেন ………. পার্কে গিয়েছে………..??????

** আমি বলতে চাই-Oবলতে পারেনাই,আমি জানাতে চাই-O জানাতে পারেনাই।আমি বুঝাতে চাই-Oবুঝাতে পারেনাই।আজ সময়এসেছে তাই বলচি, তুমি আমার বাসাইমুরগি চুরি করতে কেনগিয়েচিলে?উত্তর দাও…!

** চাই না আমি টাকা কড়ী।চাই না বাড়ি গাড়ি। চাইনা আমি হীরা মানিক। চাইনা পড়ি। চাই শুদু তুমার মতএকটা ফকির না রাজকুমারি।

** তুমি আসবে বলেই আকাশ মেঘলা বৃষ্টি এখনো হয় নি তুমি আসবে বলেই কৃষ্ণচূড়ার ফুলগুলো ঝড়ে যায়নি।তুমি আসবে বলেই অন্ধ কানাই বসে আছে গান গায়নি তুমি আসবে বলেই চৌরাস্তার পুলিশটা ঘুষ খায়নি।

** অনেক মেয়ে “মুলা” দিয়ে করে, আবার অনেক মেয়ে “গাজর” দিয়ে ও করে, আবার অনেক মেয়ে “শষা” দিয়ে ও করে। আবার সব কিছু একসাথে দিয়ে ও করে। কি করে জানো ?? আরে সালাদ তৈরী করে।

** দু হাত বাড়িয়ে আকাশ পানে চাও, নিজেকে পাখি মনে হবে।জোছনা রাতে চাঁদের পানে চাও, নিজেকে পরি মনে হবে। মাটির সবুজ ঘাসের পানে চাও, নিজেকে ছাগল মনে হবে।

** চাই না আমি “শাকিব খান” এর প্রিয়া, চাই না আমি নায়িকা “ঐশরিয়া” চাই আমি তোমার মত এক্সপার্ট “কাজের বুয়া”। কি হবেনা??

** আমি আমার এক বন্ধুর বাসায় বেড়াতে গেলাম। রাতে ঘুমের ঘোরে দেখলাম আমাকে চুমু দিচ্ছে। আমি সহ্য করতে না পেরে উঠে মশা মেরে আবার ঘুমিয়ে পড়লাম। আপনারা কি ভেবেছিলেন??

** সে আসলো, আমার উপর বসলো, আমাকে জড়িয়ে ধরলো, পরে কামর, চুমু দিল। তারপর নিজের প্রয়োজন মিটিয়ে চলে গেল। খারাপ চিন্তা ভাবনা বাদ দিয়ে ভালো চিন্তা ভাবনা কর। ঐটা একটা মশা ছিল।

** রোগ হলে ডাক্তারের কাছে যাও। কারণ ডাক্তার কে খেয়ে বাঁচতে হবে। ঔষধ কেনো, কারণ দোকানদার কেও খেয়ে বাঁচতে হবে। কিন্তু তুমি ঔষধ খেওনা,, কারণ তোমাকেও বাঁচতে হবে।

** যখন তোমার একা লাগবে, তুমি চারদিকে কিছুই দেখতে পাবে না, দুনিয়া টা ঝাপসা হয়ে আসবে। তখন তুমি আমার কাছে এসো। . . তোমাকে চোখের ডাক্তার দেখাবো।

** ফুলের মাঝে ভ্রমর আসে, নদীর ওপর নৌকা ভাসে, শিশির নাচে সবুজ ঘাসে, রাতের মাঝে জোছনা হাসে। আর কিছু মেয়েদের ভালোবাসায় ফরমালিন আছে।

** অদ্ভুত কিছু আবেগ, অজানা কিছু অনুভূতি। অসম্ভব কিছু ভালো লাগা, হয়তো বা কষ্টের ভয়, একাকীত্ব নিরবতা। এই নিয়ে আমাদের টয়লেটে বসে থাকা।

** বেশিরভাগ মানুষ রাতে করে, কেউ কেউ আবার দিনেও করে। কেউ টানা ত্রিশ মিনিট করে, কেউ কেউ আবার এক ঘন্টা ও করে। কেউ সারারাত করে, এভাবেই তো মানুষ মোবাইল চার্জ করে।

** এইযে ভাইয়েরা শুনছেন, কুকুরের বাচ্চারা, শুয়োরের বাচ্চারা, বানরের বাচ্চারা, গাধার বাচ্চারা, বিড়ালের বাচ্চারা, শেয়ালের বাচ্চারা যদি কামরায়, তবে কোন মলম লাগাবেন জানেন?

** (হ্যাঁ/না) দিয়ে নিচের শূন্যস্থান পুরণ কর। 1/— আমি মানুষ না। 2/— আমি ফাজিল। 3/— আমার মতো পাগল আর নাই। 4/— আমি বেকুব। 5/—আমি গাধা।

** যেখানে ভালোলাগা, সেখানেই ভালোবাসা। যেখানে ভালোবাসা, সেখানেই প্রেম। যেখানে প্রেম, সেখানেই ব্যাথা। আর যেখানে ব্যাথা, সেখানেই টাইগার বাম মলম।


Search here: বোকা বানানোর প্রশ্ন, বোকা বানানোর জোকস, বোকা বানানোর ধাধা, বোকা বানানোর গল্প, বোকা বানানোর উপায়, মেয়েদের পচানোর কথা, মজার sms, হাসির এস এম এস, বোকা বানানোর SMS, মেয়েদের পচানো স্ট্যাটাস, Boka Bananor এস এম এস, বোকা বানানোর মজার sms, boka bananor এস এম এস,বোকা বানানোর sms,বোকা বানানোর মজার sms,মেয়েদের পচানো স্ট্যাটাস, bangla sms বাংলা এস এম এস, বোকা বানানোর জোকস, বোকা বানানোর ধাধা, বোকা বানানোর উপায়, বোকা বানানোর কৌশল, মজার sms, বোকা বানানোর স্ট্যাটাস, হাসির এস এম এস, মজার এস এম এস, মেয়েদের বোকা বানানোর মেসেজ, বোকা বানানোর sms 2018, মজার হাসির এস এম এস, মজার এস এম এস, বোকা বানানোর স্ট্যাটাস, বোকা বানানোর sms download, প্রেমিকাকে বোকা বানানোর উপায়, খারাপ এস এম এস, bangla boka korar new sms, moja korar sms, boka bananor sms bangla, boka bananor message, bangla boka bananor sms 2018.
Disclaimer: All SMS messeges posted here are from our Visitors sent by E-mail/ Text on our Mailbox, Cell Phones. We do not express any Ownership of these messages. In case if any of these messages violated your copyright, please click here to send us an e-mail. We will respond this at earliest.