প্রেমিক প্রেমীকার বাংলা এসএমএস - Only4SMS.Com

Friday, April 27, 2018

প্রেমিক প্রেমীকার বাংলা এসএমএস

Hello friends, Today, I have posted some most hits প্রেমিক প্রেমীকার বাংলা এসএমএস. All sms are very nice and romantic. If you want to love someone but could not yet, than this day is comes to you with a big opportunity.


প্রেমিক প্রেমীকার বাংলা এসএমএস:

একটা সত্যিকারের ভালোবাসা একটা অসহায় জীবনকে নতুন রূপ দিতে পারে, আবার একটি মিথ্যে ভালোবাসা একটা সুন্দর জীবনকে ধ্বংস করে দিতে পারে।



ভালোবাসা দুটি হৃদয়ের মাঝে সেতু বন্ধন ।পৃথিবীতে বেঁচে থাকা নির্ভর করে যদি সে জীবনের মাঝে ভালোবাসা বিদ্যামান থাকে।

ফুল যদি পারে ভালোবাসা শিখাতে, চাঁদ যদি পারে রাতকে জাগাতে, মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে, তুমি কি পারবেনা শত কষ্টের মাঝে আমাকে ভালোবাসতে।


ঘর সাজাবো আলো দিয়ে, মন সাজাবো প্রেম দিয়ে, চোখ সাজাবো স্বপ্ন দিয়ে,হাত সাজাবো মেহেদি দিয়ে, আর তোমায় সাজাবো আমি আমার ভালোবাসা দিয়ে।


কত সুন্দর তুমি,প্রেমে পড়েছি আমি,সুন্দর তোমার মন,ভলোবেসে হারা ২জন,মায়াবি তোমার আখি,দিওনা আমায় ফাঁকি,সুন্দর তোমার হাসি,আমি তোমাকে ভালবাসি.


মনেরই নীল খামে,প্রথম চিঠি তোমার নামে।তাও আবার মনে মনে,পাঠিয়েছি মোবাইল ফোনে,পড়ে দেখ শেষ লাইন,মিস করছি 'all time'I MISS You....



ভালোবাসা যদি হয় দামি,তবে কেন ভালোবাসার জন্য ঝরে চোখের পানি.ভালোবাসা যদি হয় জীবনের নাম,তবে কেন অকালে ঝড়ে যায় হাজারো মানুষের প্রান


জীবন হলো জলের নৌকা, কখনও সুখের পাল তুলে, কখনও দুখের স্রোতে ভাসে, কখনও ছুটে যায় ভালবাসার টানে,কখনও থেমে যায় অজানা অভিমানে


গোলাপ যায় শুকিয়ে, চাঁদ যায় লুকিয়ে, দিন যায় ফুরিয়ে, পাখিরা যায় উরিয়ে, কথা দিলাম বন্ধু তোমায় যাবোনা আমি হারিয়ে, যদি রাখ তোমার হৃদয়ে, থাকবো আমি তোমার হয়ে।


ফুল যদি পারে ভালবাসা শিখাতে,চাঁদ যদি পারে রাতকে জাগাতে,মেঘ যদি পারে বৃষ্টি ঝড়াতে,তুমি কি পারবেনা শত বাঁধা পেরিয়ে আমায় ভালবাসতে।


কারো মন ভেঙোনা, পারলে হাড্ডি ভাঙো।কারন মানষের হাড্ডি আছে 206 টা দু-একটা ভাংলে কিছু হবেনা, কিন্তূ মন থাকে একটা,সেটাই জদি ভেঙে দাও r ki থাকবে বলো ?


বিশ্বাস যখন ভেঙে যায়, Sorry কিংবা ক্ষমা করো শব্দটি তখন হাঁস্যকর শোনায়, বিশ্বাস অনেক বড় একটা জিনিস, বিশ্বাসের উপর সব ধরনের সম্পর্ক গড়ে ওঠে।



হৃদযের সীমানায় রেখেছি যারে, হয়নি বলা আজো ভালবাসি তারে। ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?


চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি, মন জমিনে নামিয়ে ছিলো মুসল ধারায় বৃষ্টি।তোর ঠিকানায় আছি আমি মন পাড়াতে ঘুরি, সেদিন থেকে যেদিন নিলি মনটা করে চুরি।


গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি, সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি। ভাবতে আমার ভাল লাগে শুধু তোমাকে, তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে।

শীতের চাদর জড়িয়ে, কুয়াশার মাঝে দাঁড়িয়ে, হাত দুটি দাও বিলিয়ে। শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় তোমার মন, তাহলে বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।



হাসাতে সবাই পারে, তেমনি কাঁদাতেও পারে সবাই, কাঁদিয়ে যে মানাতে পারে, সেই হচ্ছে সত্যি কারের বন্ধু!! আর, কাঁদিয়ে যে নিজেও কেঁদে ফেলে, সে হচ্ছে সত্যি কারের ভালোবাসা..